ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪

করোনা উপসর্গে আরো এক পুলিশ সদস্যের মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৯, ১৭ সেপ্টেম্বর ২০২০

পুলিশ সদস্য আব্দুল আলীম

পুলিশ সদস্য আব্দুল আলীম

করোনা উপসর্গ নিয়ে নাটোরে আব্দুল আলীম নামে আরও এক পুলিশ সদস্য মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে জেলায় তিন পুলিশ সদস্য মৃত্যুবরণ করেন। নিহত আব্দুল আলীম নাটোর জেলা পুলিশ লাইনসে এএসআই হিসেবে কর্মরত ছিলেন এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার কারশালিকা এলাকার কফিল উদ্দিনের ছেলে।

জেলা পুলিশ কার্যালয় সূত্রে জানা যায়, আব্দুল আলীম টাইফয়েড জ্বরে আক্রান্ত হলে তিনি পাবনা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। সেখানে অবস্থার অবনতি হলে গত ১৫ সেপ্টেম্বর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়। বুধবার রামেক হাসপাতালের চিকিৎসক তাকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। আজ বৃহস্পতিবার তাকে রাজশাহী থেকে ঢাকায় নেওয়ার পথে তার অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা করোনা উপসর্গ নিয়ে এএসআই আব্দুল আলীমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আব্দুল আলীম ১৯৮৮ সালের ৫ অক্টোবর কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন তিনি। পরবর্তীতে ২০০৫ সালের জানুয়ারী মাসে এএসআই (সশস্ত্র) পদে পদোন্নতি প্রাপ্ত হন।

তার অকাল মৃত্যুতে এক শোক বার্তায় জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি