ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১, || আষাঢ় ১ ১৪২৮

বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণী ধর্ষণ, থানায় মামলা 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২২, ২৩ সেপ্টেম্বর ২০২০

নওগাঁর ধামইরহাট উপজেলা সদরের পৌর এলাকার আমইতাড়া মহল্লায় বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার ওই তরুণী মহব্বত আলী ওরফে নান্নু সোনার (৪৫) কে আসামী করে থানায় ধর্ষণের মামলা দাযের করা হয়েছে। ওই দিন পুলিশ ভিকটিমকে পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়েছে। 

মামলার অভিযোগে জানা গেছে, পৌর এলাকার বাসিন্দা মৃত জনৈক মোমতাজ হোসেনের স্বামী পরিত্যক্তা মেয়ে (২৬) উপজেলা উপজেলা হাসপাতালের সামনে একটি ডায়াগনস্টিক সেন্টারে আয়া পদে চাকরি করতো। এসময় তার পরিচয় হয় আমাইতাড়া বাজারের স্বর্ণালংকার ব্যবসায়ী মহব্বত আলী ওরফে নান্নুর সাথে। নান্নু বিয়ের প্রলোভন দিয়ে তাকে বিভিন্ন এলাকায় নিযে গিযে ধর্ষণ করে।

এক পর্যায়ে বিয়ের কথা বলে তাকে গত মঙ্গলবার রাতে আমইতাড়া বাজারে নান্নুর নিজ বাড়িতে ওই তরুণীকে ডেকে নিয়ে যায়। সেখানে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণের চেষ্টা করলে ওই তরুণী চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে নান্নু পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই তরুণীকে উদ্ধার করে।
  
ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, ধর্ষিতার অভিযোগ আমলে নিয়ে ধর্ষণ মামলা রুজু করা হয়েছে, আসামী পলাতক থাকলেও তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।
কেআই/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি