ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে  ভিটামিন ‘এ’ ক্যাপসুল ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৫, ৩০ সেপ্টেম্বর ২০২০

আগামী ৪ অক্টোবর জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রাজবাড়ীতে জেলা পর্যায়ের সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) জেলা সিভিল সার্জনের সভা কক্ষে বেলা সাড়ে ১১ টার দিকে সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে  এ ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, এ বছর রাজবাড়ী জেলার ৪২টি ইউনিয়নের ১২৮টি ওয়ার্ডের ১০৭৭টি টিকাদান কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ১৫ হাজার ৯৮৭ জন শিশুকে নীল রঙের ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ১ লাখ ১৬ হাজার ২৫৬ জন শিশুকে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। 

কর্মশালায় সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি মোশারফ হোসেন, এম মনিরুজ্জামান, কাজী আব্দুল কুদ্দুস বাবু, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল মতিন, যুগ্ম-সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেনসহ জেলার ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা।

করোনাকালীন সময়ে শিশুদের অভিভাবকসহ সবাইকে সচেতন হয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এবং অসুস্থ শিশু থাকলে চিকিৎসকের পরামর্শ নিয়ে ক্যাপসুল  খাওয়ানোর অনুরোধ করেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন। 

এছাড়া অবশ্যই শিশুদের অভিভাবক, স্বাস্থ্যকর্মী, স্বেচ্ছাসেবকসহ সবাইকে মাস্ক ব্যবহারেরও অনুরোধ জানানো হয়।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি