ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বাসের চাকায় পিষ্ট হয়ে দু’ভাইয়ের মৃত্যু

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০০, ৬ অক্টোবর ২০২০

বাসের চাকায় পিষ্ট হয়ে যশোরের শার্শা উপজেলার দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা একে অপরের খালাতো ভাই। এ সময় গুরুতর আহত হয়েছেন তাদেরকে বহনকারী মোটরসাইকেলের চালক। সোমবার (৫ সেপ্টেম্বর) রাত ১১টায় যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন কলোনীমোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোরের বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে বিপুল (২০) ও একই থানার পুটখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে মুরাদ হোসেন (২৩)। তারা উভয়ই কেবল অপারেটর হিসাবে কাজ করত এবং দুজনই নাভারনের কাজির বেড় গ্রামে নানা গোলাম নবীর বাড়িতে বসবাস করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিপুল ও মুরাদ কেবলের কাজে ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে ঝিকরগাছা থেকে কাজ সেরে বাসায় ফিরছিল। পথিমধ্যে নাভারন কলোনী মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী পরিবহন তাদেরকে ধাক্কা দেয়। এতে বিপুল ও মুরাদ পড়ে গিয়ে পরিবহনের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। 

এ ঘটনায় ওই মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

নাভারণ হাইওয়ে থানার এসআই টিটো দেবনাথ জানান, ‘ঘটনা ঘটার ২০ মিনিট পর আমরা জানতে পেরেছি। এ সময় চারিদিকে অন্ধকার থাকায় কোন কিছু নিশ্চিত করতে পারিনি।’

সিসি ক্যামেরায় গাড়ি শনাক্তকরণের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের সিসি ক্যামেরা অনেক আগে থেকেই নষ্ট হয়ে পড়ে আছে। আমরা শনাক্তের চেষ্টা চালাচ্ছি।’

এআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি