ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কারাগার থেকে মুক্তি পেল ৪৭ ভিয়েতনাম ফেরত

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৬, ৬ অক্টোবর ২০২০

গাজীপুরের কাশিমপুর কারাগার থকে মুক্তি পেয়েছেন ভিয়েতনাম ফেরত ৪৭ জন। মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে তাদের মুক্তির আদেশ কারাগারে পৌঁছলে তা যাচাই-বাছাই শেষে তাদের সঙ্গে থাকা মালপত্র বুঝিয়ে দিয়ে মুক্তি দেয়া হয়।

ভিয়েতনামে গিয়ে প্রতারণার শিকার হয়ে সম্প্রতি দেশে ফেরন ১০৬ জন বাংলাদেশী। দেশে ফেরার পর তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। পরে তাদের নিজ নিজ বাড়িতে যাওয়ার কথা থাকলেও পুলিশ তাদের গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে।

কাশিমপুর কারাগার পার্ট-১ এর জেল সুপার জানান, গত ৫ সেপ্টেম্বর ভিয়েতনাম ফেরতদের মধ্যে ১৯ জনকে কারাগারে পাঠানো হয়। আদালত থেকে তাদের মুক্তি দেওয়ার আদেশ আসার পর তা যাচাই বাছাই করে মঙ্গলবার দুপুরে মুক্তি দেয়া হয়।

কাশিমপুর কারাগার পার্ট-২ এর জেলার আবু সায়েম জানান, গত ১ সেপ্টেম্বর ভিয়েতনাম ফেরত ৩২ জনকে ওই কারাগারে পাঠানো হয়। তাদের মধ্যে ২৭ জনের মুক্তির আদেশ পাওয়া গেছে। আদেশের কপি যাচাই বাছাই করে আজ দুপুরে তাদের মুক্তি দেয়া হয়েছে। এ সময়ে তাদের সঙ্গে আনা জিনিসপত্রও বুঝিয়ে দেয়া হয়েছে।

কাশিমপুর হাই-সিকিউরিটি কারাগারের জেল সুপার সফিকুল ইসলাম খান জানান, তার কারগার থেকে ভিয়েতনাম ফেরত একজনকে দুপুরে মুক্তি দেয়া হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি