ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ম্যানহোলে মিলল যুবকের অর্ধগলিত লাশ 

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০৫, ১১ অক্টোবর ২০২০

ফেনীতে নিখোঁজের দুদিন পর ম্যানহোল থেকে ইউনুস বাবু (২২) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ অক্টোবর) রাত ১১টার দিকে শহরের পাঠানবাড়ী রোডস্থ পুরাতন রেজিষ্ট্রি অফিস এলাকার তাসপিয়া ভবনের ম্যানহোল থেকে লাশটি উদ্ধার করা হয়। 

ইউনুস বাবু পেশায় একজন বিএসসি ইঞ্জিনিয়ার। তিনি শহরের শাহীন একাডেমি এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্বজনরা জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনুস বাবু ও তার বন্ধু শাহারিয়ার ঐ বাড়ির দারোয়ান মোজাম্মেল হক শাহিনের কাছে যায়। রাতে চিৎকার চেঁচামিচি শুনে স্থানীয়রা সেফটিক ট্যাংক থেকে রক্তাক্ত অজ্ঞান অবস্থায় শাহরিয়ারকে উদ্ধার করে। এ সময় ইউনুস বাবুর কোন সন্ধান না পেয়ে শুক্রবার রাতে মা রেজিয়া বেগম বাড়ির কেয়ারটেকার শাহিনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা করেন। 

এক পর্যায়ে টানা দুদিন খোঁজ না পেয়ে তিনি ধারণা করেন ইউনুস বাবুও ঐ সেফটিক ট্যাংকে রয়েছে। শনিবার রাত ১১টায় তিনি সেখানে গিয়ে তল্লাশি কর একটি লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে লাশটি উদ্ধার করলে স্বজনরা ইউনুস বাবুকে শনাক্ত করে।

ফেনী মডেল থানার পরিদর্শক আলমগীর জানান, ‘ধারণা করা হচ্ছে ভবনের কেয়ারটেকার মোজাম্মেল হক শাহিন ও তার সঙ্গী রাকিব নামে এক যুবক মিলে তাদের দুজনকে কুপিয়ে ম্যানহোলে নিক্ষেপ করেছে। এ ঘটনায় কেয়ারটেকার শাহীনকে শুক্রবার দুপুরে আটক করা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ চলছে।’ 

তিনি বলেন, ‘ঘটনাস্থল হতে একটি রক্তমাখা চাপাতিও জব্দ করা হয়। তবে কি কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি গুরুত্ব সহকারে ক্ষতিয়ে দেখছে পুলিশ। আহত শাহারিয়ার বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি