ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে ঘানি টানা সেই লোকমানের পরিবার পেল গরু

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৯, ১৮ অক্টোবর ২০২০

গরু না থাকায় তৈল তৈরীতে ঘানি টানার জোয়াল নিজেদের কাধে নেয়া সিরাজগঞ্জের শিয়ালকোল ইউনিয়নের বিলধলী গ্রামের অসহায় লোকমান হোসেনের পরিবারকে একটি গরু সহায়তা দেয়া হয়েছে। 

রোববার সকালে মানবিক সেবা সংগঠন অঙ্কুর ইন্টারন্যাশনাল ও ডু সামথিং ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ৬৬ হাজার টাকায় কেনা পশুটি সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস তুলে দিয়েছেন। অভাবী লোকমান হোসেন ষাঁড়টি পেয়ে সহযোগীতা কারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 

এ সময় অঙ্কুর ইন্টারন্যাশনাল ও ডু সামথিং ফাউন্ডেশনের প্রতিনিধি এস এম আশরাফুল ইসলাম, একুশে টেলিভিশনের সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপন মির্জা উপস্থিত ছিলেন।

গরুটি প্রদানকালে জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস বলেন, মানবতার দেশ হচ্ছে বাংলাদেশ। রোহিঙ্গাদের মত অসহায় দুঃখী বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়ে বাংলাদেশ বিশ্ব জুড়ে প্রশংসিত। অসহায় লোকমানের পরিবারকে গরু প্রদান করে তারা  সেই ধারাবাহিকতা বজায় রাখছে ডু স্যামর্থিং ফাউন্ডেশন ও অঙ্কুর ইন্টারন্যাশনাল। আমার আশির্বাদ থাকবে তারা আজীবন মানব কল্যাণে সর্বাদা যেন নিয়োজিত থাকে। 

এদিকে লোকমানের অসহায়াত্ব নিয়ে গত ১২ অক্টোবর একুশে টেলিভিশনের অনলাইনে ‘গরু নেই ঘানি টানছেন লোকমান-মরিয়ম দম্পতি’ শিরোনামে সংবাদ প্রকাশ হলে দেশ জুড়ে আলোচিত হয়। এরপর এই দুটি সংগঠন পরিবারটিকে গরু সহায়তা প্রদানের কথা জানিয়েছিল। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি