ঢাকা, মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২, || মাঘ ১২ ১৪২৮

বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৯, ৭ নভেম্বর ২০২০ | আপডেট: ১৮:৫০, ৭ নভেম্বর ২০২০

নওগাঁর সাপাহারে প্রেমের সর্ম্পক গড়ে তুলে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। 

এঘটনায় নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে ওই ছাত্রী বাদী হয়ে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার চা-বাগান মহল্লার মাহাতাব আলী শেখের ছেলে মুরাদ শেখ (২৯) কে আসামী করে মামলা দায়ের করেছে। মামলাটি শনিবার দুপুরে সাপাহার থানায় এজাহার হিসেবে রেকর্ডভুক্ত করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

মামলা এজহারে জানা গেছে,নওগাঁর সাপাহারের ওই কলেজ ছাত্রীর সাথে ফেইসবুকে মুরাদ শেখ প্রেমের সম্পর্ক গড়ে তোলে।  বিযের প্রলোভন দিয়ে মুরাদ শেখের বাসায় ও বিভিন্ন স্থানে মুরাদ শেখ ওই ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এরপর বাদিনী তাকে বিয়ের করার প্রস্তাব দিলে মুরাদ বাদিনীকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এই ঘটনায় ওই ছাত্রী প্রথমে আদমদীঘি ও পরে সাপাহার থানায় অভিযোগ দিলেও মামলা গ্রহন না করায় গত ১ নভেম্বর তিনি আদালতে মামলা দায়ের করেন।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন আদালতের নিদের্শে মামলা রেকর্ড করা হয়েছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি