ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

করোনায় উল্লাপাড়া সরকারি কলেজ অধ্যক্ষের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৩, ৮ নভেম্বর ২০২০ | আপডেট: ১৬:৫৬, ৮ নভেম্বর ২০২০

সিরাজগঞ্জের উল্লাপাড়াস্থ সরকারি আকবর আলী কলেজের অধ্যক্ষ এস এম ওয়াহিদুজ্জামান বাদল (৫৭) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রাজধানীর আজগর আলী হাসপাতালের আইসিইউ-তে ২০ দিন সংকটাপন্ন অবস্থায় থাকার পর রোববার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় তার মৃত্যু হয়।

মৃতের বড় ভাই শরণখোলার তাফালবাড়ি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বাবুল সরদার জানান, সম্প্রতি করোনায় আক্রান্ত হলে তাকে রাজধানীর যাত্রাবাড়ীস্থ আসগর আলী হাসপাতালের আইসিইউ'তে ভর্তি করা হয়। লাইফ সাপোর্টে কিছুটা সুস্থ হলে তার লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়। কিন্তু ৩/৪ দিন সুস্থ থাকার পর গত রোববার (১৮ অক্টোবর) আবারও তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সেখানে এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর আজ রোববার তিনি মারা যান। 

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এস এম ওয়াহিদুজ্জামান বাদল জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঝিনাইদহ সরকারি কেসি কলেজসহ বিভিন্ন কলেজে শিক্ষকতা করেছেন। পরে তিনি বাগেরহাট সরকারি পিসি কলেজে উপাধ্যক্ষ পদে এবং খুলনা সরকারি সিটি কলেজ, খুলনা সরকারি সুন্দরবন কলেজ ও খালিশপুর সরকারি মোহসিন কলেজে অধ্যক্ষ পদে দায়িত্ব পালন করেন। 

এস এম ওয়াহিদুজ্জামান ৪ বছর আগে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজে যোগদান করেন। উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শামীম হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, ঢাকার আজগর আলী হাসপাতাল থেকে তার লাশ নিয়ে গ্রামের বাড়ি বাগেরহাটের শরণখোলায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে পারিবারিক কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে ওয়াহিদুজ্জামানের লাশ দাফন করা হবে। 

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের মাঝে। তার আত্মার শান্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

কেআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি