ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আরও একটি ইউনিয়ন বাড়লো ঠাকুরগাঁও সদর উপজেলায়

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৬, ৯ নভেম্বর ২০২০

আরও একটি ইউনিয়ন বাড়লো ঠাকুরগাঁও সদর উপজেলায়। নতুন এই ইউনিয়ন নিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলায় ইউনিয়নের সংখ্যা দাঁড়ালো ২২টিতে।

সোমবার বিষয়টি নিশ্চিত করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ-আল-মামুন জানান, ঠাকুরগাঁও সদর উপজেলাধীন নতুন সেনুয়া ইউনিয়ন গঠন সংক্রান্ত বিষয়ে বাস্তবতা, সেবা প্রাপ্তিতে জনদুর্ভোগ, নদী দ্বারা বিভক্তের বিষয়টি বিবেচনায় নিয়ে এ সংক্রান্ত নীতিমালার নূন্যতম জনসংখ্যা ও আয়তনের বিষয়টি শিথিল করে বিশেষ বিবেচনায় জনস্বার্থে ৪নং বড়গাঁ ইউনিয়নকে বিভক্ত করে ২২নং সেনুয়া ইউনিয়নকে অনুমোদন দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

তিনি আরও জানান, গত ৫ নভেম্বর ইস্যুকৃত ১১৯৫ স্মারকপত্র মোতাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ(ইউনিয়ন পরিষদ-১ শাখা) এ অনুমোদন দেয়। তিনি সরকারি সেবা প্রাপ্তিতে জনদুর্ভোগ কমাতে জনস্বার্থ বিবেচনায় অত্যন্ত গুরুত্বের সাথে নতুন ইউনিয়ন গঠনে সার্বিক সহযোগিতা করায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক পানি সম্পদ মন্ত্রী ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন (এমপি) মহোদয় ও ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি