ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শার্শায় ট্রাক চাপায় শিক্ষার্থীসহ নিহত ২

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪০, ১২ নভেম্বর ২০২০

যশোরের শার্শায় শিক্ষার্থী বহনকারী ভ্যানের সঙ্গে সংঘর্ষে এক স্কুল শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই শিক্ষার্থী। বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ৯টার দিকে যশোর-সাতক্ষীরা হাইওয়ে সড়কের খাজুরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, উপজেলার কাঠুরিয়া গ্রামের সামিউল ইসলামের মেয়ে ও রুজবাগান পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী সামিয়া ইসলাম শেফা (১৩) এবং একই গ্রামের নছুর উদ্দিনের ছেলে ভ্যানচালক আবু হানিফ। 

আহত দুই শিক্ষার্থী হলেন, একই গ্রামের আবুল কালাম লিটনের মেয়ে জ্যোতি খাতুন এবং ইকরামুল কবীরের মেয়ে অহনা। 

জানাযায়, বৃহস্পতিবার সকালে এ্যাসাইনমেন্ট পরীক্ষার খাতা জমা দেওয়ার জন্য ভ্যানযোগে স্কুলে যাচ্ছিল তারা। পতিমধ্যে খাজুরা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইট ভাটার ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শেফা খাতুনের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচালক আবু হানিফ মারা যান। 

নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টিটু নাথ জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার করা হয়েছে এবং আহত দুইজনকে নাভারণ বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।’

এদিকে, সড়কে দুর্ঘটনার খবর শুনে শোকাহত পরিবারের বাড়িতে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল। ঘাতক ট্রাক চালককে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান। 
এআই/ এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি