ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ২৮তম জেলা সম্মেলন 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৬, ১৩ নভেম্বর ২০২০

“অন্যায়ের প্রতিবাদে আমরা বোমাররু, শিরদাঁড়া সোজা হউক ঠিক দেবদারু” এই স্লোগানকে সামনে রেখে শুক্রবার ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ২৮তম জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সকালে মুক্তিযুদ্ধের স্মৃতিফলক, সাধারণ পাঠাগার চত্বরে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি সাজ্জাদ জহির চন্দন। 

ঠাকুরগাঁও জেলা সংসদের সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন, প্রাক্তন ছাত্র নেতা রবিউল আজম। 

এতে বক্তা ছিলেন, কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক অনিক রায়, কেন্দ্রীয় সংসদের সদস্য ও রংপুর জেলা সংসদের সভাপতি জিয়াউর রহমান জিয়া।
 
এসময় বক্তাগণ বর্তমান শিক্ষা ব্যবস্থা সাধারণ ছাত্রদের জন্য সহায়ক এবং কল্যাণ কর নয় উল্লেখ করে শিক্ষা ব্যবস্থার মানউন্নয়নসহ বিভিন্ন প্রস্তাব রাখেন।

উদ্বোধনের পর সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে কাউন্সিল অধিবেশনে সাংগঠনিক আলোচনা শেষে আবু বক্কর সিদ্দিককে পুনরায় সভাপতি ও আসাদুজ্জামানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৩ সদস্য বিশিষ্ট নতুন জেলা কমিটি গঠন করা হয়।
কেআই//   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি