ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:৩২, ১৭ নভেম্বর ২০২০

ঠাকুরগাঁও শহরের পুরাতন বাসষ্ট্যান্ড গোল চক্কর এলাকায় পাথর বোঝাই ট্রাকের চাপায় গুরুতর আহত মোটরসাইকেল আরোহী তহিদুল ইসলাম বুলেট (৩৭) বুলেটের মৃত্যু হয়েছে।  

সোমবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে গাইবান্ধা জেলার গবিন্দগঞ্জ এলাকায় তার মৃত্যু হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন তার চাচাত ভাই জাহিদুল ইসলাম জাহিদ।

নিহত দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার শিবরামপুর হাজীপাড়া গ্রামের সৈয়কত আলীর ছেলে।

গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে ঠাকুরগাঁও শহর কাজ শেষে মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি বীরগঞ্জে ফিরছিলেন তহিদুল ইসলাম বুলেট। এসময় তিনি পুরাতন বাসষ্ট্যান্ড গোলচক্কর এলাকায় পৌঁছালে পঞ্চগড় থেকে ছেড়ে আসা পাথর বোঝ্ইা সোহান-তানভির নামে একটি ট্রাক তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। 

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে তাৎক্ষণিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেও তার অবস্থার উন্নতি না হলে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সোমবার রাতে ঢাকায় নিয়ে যাওয়ার পথে গোবিন্দগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশের ইনচার্জ হাফিজ উদ্দীন জানান, ট্রাকটিকে আটক করা হয়েছে এবং ঠাকুরগাঁও ট্রাক-ট্যাংলড়ী সমিতির দায়িত্বে রাখা হয়েছে। ঘটনার সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত তাদের হেফাজতে থাকবে বলে জানান তিনি।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি