ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১, || মাঘ ১৩ ১৪২৭

নিখোঁজের ৬ দিন পর কলেজছাত্রী উদ্ধার, গ্রেফতার ১ 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৪, ৪ ডিসেম্বর ২০২০

দিনাজপুরের হিলিতে প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজের ছয়দিন পর এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ ওই কলেজছাত্রীর নাম শিমলা আক্তার রুমি (১৭)। এসময় ইউসুফ হোসেন (১৯) একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮টায় গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার বড়সুড়া নামক এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 
গ্রেফতারকৃত ইউসুফ হোসেন ওই এলাকার জঙ্গল মোকন্দপুর গ্রামের মশিউর রহমান শেখের ছেলে। উদ্ধার হওয়া শিমলা আক্তার রুমি হিলির দক্ষিনবাসুদেবপুরের মৃত ইস্তাজুর রহমানের মেয়ে ও স্থানীয় হাকিমপুর মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

হাকিমপুর থানার এসআই বেলাল হোসেন বলেন, গত ২৮ নভেম্বর শনিবার বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়ে ওই ছাত্রী নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করার পর কোথাও তাকে না পেয়ে ওই ছাত্রীর ভাই ২৯ নভেম্বর থানায় একটি ডায়েরি করেন। তাকে উদ্ধারে সকল ধরণের প্রযুক্তি ব্যবহার করে চেষ্টা চালিয়ে যায় পুলিশ।

এরপর গতকাল রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে ওসি ফেরদৌস ওয়াহিদের দিক নির্দেশনায় পুলিশের একটি দল টানা ২০ ঘন্টার অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার বড়সুড়া নামক এলাকা থেকে ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে ইউসুফ হোসেন নামের একজনকে গ্রেফতার করা হয়। তাদেরকে হাকিমপুর থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃত আসামীকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি