ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মোংলায় ২৫ কেজি হরিণের মাংসসহ আটক ৪

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৫, ১৫ ডিসেম্বর ২০২০

সুন্দরবন থেকে পাচারকালে ২৫ কেজি হরিণের মাংসসহ চার দুর্বৃত্তকে আটক করে আজ মঙ্গলবার জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মোংলার হলদিবুনিয়ার বাইল্লার মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- জপতোষ মন্ডল (৩৮), টিটু মন্ডল (২৭), নাজমুল মল্লিক (৪৯) ও অনিমেষ মন্ডল (৩৮)। আটককৃতদের বাড়ী মোংলা, খুলনা ও গোপালগঞ্জ জেলায়। এসময় সুন্দরবনের ওই নিষিদ্ধ হরিণের মাংসসহ এ কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

মোংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম জানান, সুন্দরবন থেকে হরিণের মাংস পাচারের খবর পায় পুলিশ। পরে পাচারকারীরা বৌদ্ধমারী হয়ে মোটরসাইকেলযোগে চাঁদপাই ইউনিয়নের হলদিবুনিয়ার বাইল্লার মোড় এলাকায় পৌঁছালে সেখানে আগ থেকে ওঁৎ পেতে থাকে এএসআই সাধন বিশ্বাস ও এএসআই অমিতের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়। 

এ ঘটনায় সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম বাদী হয়ে সুন্দরবনে প্রবেশ করে হরিণ শিকার করে পাচারের চেষ্টায় ১৯২৭ সালের বন আইন (সংশোধনী-২০০০) এর ২৬ (১) (খ) ও (২৬) (১ক) (চ) ধারায় মামলা করেন। পরে আদালতের মাধ্যমে আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি