ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজবাড়ীতে নতুন করে শনাক্ত ৩ জন

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৪, ২০ ডিসেম্বর ২০২০

রাজবাড়ীর ৫টি উপজেলার মধ্যে ২টিতে নতুন করে করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় ২৬টি নমুনা পরীক্ষা করে নতুন ৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। আজ রোববার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।

গত ১৬ ও ১৭ ডিসেম্বর ২৬ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে শনিবার রাতে রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয়ে নতুন এ তিন জনের নমুনায় করোনা পজেটিভ ধরা পড়ে। আর এ নিয়ে এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩৬৮ জনে। 

সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান- রাজবাড়ীতে আজ করোনা আক্রান্তের হার ১১.৫ শতাংশ। গত ২৪ ঘণ্টায় ২৬ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দ্বাড়াল ৩৩৬৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩২২৫ জন। জেলায় মোট আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১০৮ জন। সদর হসপাতালের কোভিড ইউনিটে চিকিৎসা সেবা গ্রহণ করছেন ৩ জন করোনা আক্রান্ত রোগী। 

নতুন আক্রান্ত ৩ জনের মধ্যে সদর উপজেলায় ২ জন এবং পাংশাতে ১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। বালিয়াকান্দি, গোয়ালন্দ ও কালুখালীতে নতুন কোনও করোনা আক্রান্ত রোগী নেই। 

উল্লেখ্য, জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩০ জনের।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি