ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হিলিতে ফেনসিডিলসহ দুই যুবক আটক 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৫, ২০ ডিসেম্বর ২০২০

দিনাজপুরের হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার ৩শ’বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। 

শনিবার দিবাগত ভোররাত সাড়ে ৩টায় হিলির মধ্যবাসুদেবপুর এলাকা থেকে ফেনসিডিলসহ তাদেরকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, ওই এলাকার বাবুল হোসেনের ছেলে ইমন হোসেন (২৫) ও হিলির নওদাপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মশিউর রহমান (২৪)। 

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, ভারত থেকে মাদকের একটি বড় চালান নিয়ে চোরাকারবারী দল দেশে প্রবেশ করতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ দল হিলি সীমান্তের মধ্যবাসুদেবপুর এলাকায় অবস্থান নেয়। এসময় সেখান থেকে ১ হাজার ৩শ বোতল ফেনসিডিলসহ ইমন ও মশিউর নামের দুই যুবককে আটক করা হয়। তারা দুজনেই কুখ্যাত মাদকব্যবসায়ী, তারা দীর্ঘদিন ধরেই এই ব্যবসা চালিয়ে আসছেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পূর্বক রবিবার সকালে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, হিলি একটি সীমান্তবর্তী এলাকা। খুব অল্প সময়ের মধ্যেই মাদক ব্যাবসায়ীরা ভারত থেকে মাদক নিয়ে দেশের অভ্যন্তরে প্রবেশ করে থাকে। তাই পুলিশের পক্ষে একাই মাদক নিয়ন্ত্রন করা সম্ভব হয়না। এজন্য সব প্রশাসনকে একযোগে কাজ করতে হবে। মাদক নিয়ন্ত্রনে পুলিশের পক্ষ থেকে এইধরনের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

এআই//আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি