ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাউফল প্রেস ক্লাবের নতুন সভাপতি বাচ্চু, সম্পাদক ডিউক

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৯, ২৬ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১৭:১১, ২৬ ডিসেম্বর ২০২০

কামরুজ্জামান বাচ্চু ও অহিদুজ্জামান ডিউক।

কামরুজ্জামান বাচ্চু ও অহিদুজ্জামান ডিউক।

পটুয়াখালীর বাউফল প্রেস ক্লাবের নির্বাচনে জনকন্ঠের কামরুজ্জামান বাচ্চু সভাপতি ও ভোরের পাতার অহিদুজ্জামান ডিউক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আজ শনিবার উৎসবমুখর পরিবেশে পৌর সদরের কুন্ডুপট্টি এলাকাস্থ প্রেস ক্লাব মিলনায়তনে ক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। 

এছাড়া আরও ১৩টি পদের মধ্যে নিউ ন্যাশনের মঞ্জুর মোর্শেদ সহসভাপতি, মানবকন্ঠের জসিম উদ্দিন যুগ্ম-সাধারণ সম্পাদক, গণদাবীর মো. ফারুক হোসেন কোষাধ্যক্ষ, অপরাধ অনুসন্ধানের কহিনুর বেগম দপ্তর সম্পাদক, কীর্তন খোলার মাইনুদ্দিন জীপু ক্রীড়া সম্পাদক, আজকের সময়ের মনিরুজ্জামান হিরন প্রচার ও প্রকাশনা সম্পাদক, কালবেলার সাইফুল ইসলাম তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

আর নির্বাহী সদস্য পদে ইত্তেফাকের আমিরুল ইসলাম, জনতার জহিরুল হক ভূঁইয়া, ভয়েস অব এশিয়ার জলিলুর রহমান ও প্রথম আলোর এবিএম মিজানুর রহমান নির্বাচিত হন। 

এর আগে এদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে ভোট গ্রহন চলে দুপুর ২টা পর্যন্ত। ১৯৮৪ সালে প্রতিষ্ঠার ৩৬ বছরে এ নিয়ে দ্বিতীয়বারের মতো ব্যালটের মাধ্যমে বাউফল প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হলো। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন ভোট কেন্দ্র পরিদর্শন করেন। 

প্রধান নির্বাচন কমিশনার সহকারী কমিশনার (ভূমি) আনিছুর রহমান বালীর সহযোগিতায় উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. নাজমুল হক ও উপজেলা সমাজসেবা অফিসার মো. মনিরুজ্জামান ভোট গ্রহণের দায়িত্ব পালন করেন। 

এর আগে গত ২০ ডিসেম্বর সভাপতি ও সম্পাদকসহ জ্যেষ্ঠতাক্রমে সাজানো ১৩টি পদ নিয়ে কমিটি গঠনে প্রেস ক্লাবের নিজস্ব গঠনতন্ত্র অনুযায়ী বার্ষিক সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক নির্বাচন পরিচালিত ও সর্বশেষ রেজুলেশন (কমিশনে প্রদত্ত) উল্লেখ নাই এমন অমিমাংশিত বিষয় গঠনতন্ত্র অনুসারে এবং গঠনতন্ত্রে উল্লেখ নাই এ রকম বিষয় বাংলাদেশ নির্বাচন কমিশনের ভোটের বিধি-বিধান প্রধান্য পাবে এমন ধারা ও ৪ শর্তারোপ উল্লেখ করে প্রেস ক্লাবের অধিকাংশ সদস্যের উপস্থিতিতে বছর মেয়াদী কার্যকরী পরিষদের এ নির্বাচনী তফসিল (উপজেলা নির্বাহি কর্মকর্মার কার্যালয়ের উল্লেখিত স্মারকের সূত্রে সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তার কার্যালয়ের স্বারক নং- ৩১.১০.৭৮৫৪.৭০৭.০৩.০০১.২০-৭০৮ তারিখ- ২০.১২.২০১০ খ্রিস্টাব্দ) ঘোষণা করা হয়।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি