ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বাড়ি থেকে ডেকে যুবককে শ্বাসরোধে হত্যা

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১০, ২৮ ডিসেম্বর ২০২০

যশোরের বেনাপোল পোর্ট থানার দুর্গাপুর গ্রামে বাড়ি থেকে ডেকে নিয়ে আল আমিন নয়ন (২৮) নামে এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার সকালে পোর্ট থানার পুলিশ লাশটি উদ্ধার করে। আলামত হিসাবে তার ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। 

নিহত নয়ন দুর্গাপুর গ্রামের মৃত মিজানের ছেলে। তিনি বেনাপোল স্থল বন্দরের ৩৭ নং শেডে এনজিও কর্মী হিসাবে কাজ করতেন। এছাড়াও তিনি বেনাপোল বাজারে মিশন কম্পিউটার ও একটি কসমেটিক্স দোকানেও মাঝে মধ্যে কাজ করতেন বলে জানা গেছে।

নিহতর বোন লাবনী খাতুন জানায়, রোববার গভীর রাতে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে বাহিরে যায়। তারপর আমরা ঘুমিয়ে পড়ি। এরপর সকালে বিছানায় তাকে দেখতে না পেয়ে ফোনে খোঁজ করতে থাকি। হঠাৎ দেখি বাড়ির পাশে একটি গাছের নিচে সে শুয়ে আছে। তার কাছে যেয়ে দেখি তার গলায় তার পেঁচিয়ে হত্যা করা হয়েছে। গলায় রক্তের দাগ ছিল। এছাড়া তার মুখের মধ্যে একটি কাপড় দেওয়া ছিল।

স্থানীয়রা জানায়, হত্যাকারীরা হয়তো আগে মুখে কাপড় দিয়ে ছিল,যাতে সে চিৎকার করতে না পারে। এরপর গলায় তার জাতীয় কিছু পেঁচিয়ে হত্যা করে। 

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। আলামত হিসেবে নয়নের ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এটা তদন্ত সাপেক্ষ বলা যাবে কে বা কারা এ নৃশংস হত্যাকাণ্ডের সাথে জড়িত আছে।’

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি