ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

নড়াইলে কেজিআই শাখা উদ্বোধন করলেন মাশরাফি

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৪, ২৯ ডিসেম্বর ২০২০

নড়াইলে কারিগরি ও স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান কেয়ারগিভারস ইনস্টিটিউট (কেজিআই)-এর একটি শাখা উদ্বোধন করলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে নড়াইল শহরের আশ্রম সড়কে ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন এমপি মাশরাফি। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 
কেয়ারগিভারস ইনস্টিটিউট অব বাংলাদেশ-এর চেয়ারম্যান অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল ডাক্তার বাসীদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- প্রতিষ্ঠানের ভাইস-চেয়ারম্যান সাইফুল ইসলাম মানিক, ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান প্রধান, পরিচালক ইঞ্জিনিয়ার জামাল হোসেন, নড়াইল শাখার প্রধান নির্বাহী কর্মকর্তা করিম আলী আবু সিনা, অধ্যক্ষ ফাতেমা ইসলাম, জেলা পরিষদ সদস্য মোহাম্মদ বরকত, মাইজপাড়া ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদ, সাংবাদিক অশোক কুন্ডুসহ আরও অনেকে।

বক্তারা বলেন- এসএসসি বা সমমানের পাসকৃত শিক্ষার্থীরা কেয়ারগিভারস থেকে ফাস্ট এইড, নার্সিং, ফিজিওথেরাপি, নিউট্রিশন, সাইকোলজি, ডিমেনশিয়া ম্যানেজমেন্ট, অটিজম কেয়ার, হাউজ কিপিং ও স্পোকেন ইংলিশ বিষয়ে ছয় মাসের কোর্স শেষ করে একজন দক্ষ জনশক্তিতে পরিণত হচ্ছে। আর একজন দক্ষ জনশক্তি হিসেবে দেশে-বিদেশে চাকুরির প্রচুর সুযোগ রয়েছে।

উল্লেখ্য- নড়াইলসহ দেশে ৫০টি শাখার মাধ্যমে কেয়ারগিভারস ইনস্টিটিউট শিক্ষাদান করছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি