ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পাংশায় ঋণ খেলাপির অভিযোগে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

রাজবাড়ী প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৪৬, ৩ জানুয়ারি ২০২১

ঋণ খেলাপির অভিযোগে রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী মো. ওয়াজেদ আলী মন্ডলসহ দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। তবে প্রার্থীরা জেলা প্রশাসকের কাছে আপিল করার সুযোগ পাবেন।

আজ রোববার দুপুরে পাংশা উপজেলা পরিষদে মনোনয়ন যাচাই বাছাই কমিটির সিদ্ধান্তের পর এ ঘোষণা দেন জেলা রিটার্নিং কর্মকর্তা হাবিবুর রহমান। 

এ সময় ঋণ খেলাপির অভিযোগে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. মোতালেব মোল্লা এবং মনোনয়নপত্রে দাখিলকৃত কাগজপত্র সঠিক না থাকায় ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. ফরিদ হোসেন খানের মনোনয়নপত্র বাতিল করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাসুদুর রহমান জানান, ‘আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচন। ওই নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন ও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। আজ ছিল প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের দিন। এদিন ব্যাংকে ঋণ খেলাপি থাকায় আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী মো. ওয়াজেদ আলী মন্ডল ও একই কারণে ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোতালেব মোল্লা এবং মনোনয়নপত্রে দাখিলকৃত কাগজপত্র সঠিক না থাকায় ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. ফরিদ হোসেন খানের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল আলীম ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসসসহ প্রার্থী ও সমর্থকরা।

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি