ঢাকা, মঙ্গলবার   ০৫ ডিসেম্বর ২০২৩

মেহেরপুরে দ্বিতীয় স্ত্রী হত্যার দায়ে স্বামী ও প্রথম স্ত্রীর ফাঁসি

মেহেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৪:৪৪, ৪ জানুয়ারি ২০২১

মেহেরপুরে দ্বিতীয় স্ত্রী জরিনা খাতুনকে হত্যার দায়ে স্বামী সাইদুল ইসলাম ও প্রথম স্ত্রী জমেলা খাতুন কে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। এছাড়াও আসামীদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়। আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ^াস এই রায় প্রদান করেন। ফাঁসির দন্ডপ্রাপ্ত দুই আসামী পালাতক রয়েছে। 

মামলার বিবরনে জানা যায়, ২০১০ সালে ৩০ জানুয়ারি সদর উপজেলা যাদবপুর গ্রামের নবী ছদ্দিনের ছেলে সাইদুল ইসলাম প্রথম স্ত্রী জমেলা খাতুনের সহযোগীতায় তার দ্বিতীয় স্ত্রী জরিনা খাতুন কে হত্যা করে যাদবপুর মাঠের মধ্যে পুঁতে রাখে। পরে গ্রামের কৃষকরা মাঠে কাজ করতে গিয়ে মরাদেহ দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে। 

এ ঘটনায় জরিনার বোন ফেরদৌসি খাতুন বাদি হয়ে মেহেরপুর সদর থানায় একটি হত্যা মামলার দায়ের করেন। দীর্ঘ তদন্তের পর সদর থানার এসআই হাসান ইমাম নিহতের স্বামী ও ১ম স্ত্রী কে আসামী করে আদালতে মামলার চার্জশিট দাখিল করেন। আদালত স্বাক্ষী গ্রহন শেষে আজ সকাল সাড়ে ১১টার দিকে ৩০২/৩৪ ধারায় দোষী সাব্যস্ত করে স্বামী ও ১ম স্ত্রী কে ফাঁসির রায় প্রদান করেন। রায় ঘোষনার সময় ফাঁসির দন্ডপ্রাপ্ত দুই আসামী পালাতক ছিল।  

সরকার পক্ষের কৌশলী হিসেবে আদালতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পিপি এ্যাড: কাজী শহিদুল ইসলাম। ও আসামী পক্ষে আইনজীবি ছিলেন এ্যাড. শহিদুল ইসলাম। 

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি