ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অভিনব কায়দায় ইয়াবা পাচার, গ্রেফতার ১

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০২, ৯ জানুয়ারি ২০২১

কক্সবাজারের রামুতে সিএনজির ইঞ্জিন বক্সে বিশেষ কায়দায় রাখা এক লাখ ইয়াবাসহ হাফেজ আহমদ (৩৫) নামে এক ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে কক্সবাজার গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। এ সময় পাচার কাজে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।

আজ শনিবার সকাল পৌনে ১০টার দিকে ঈদগাঁও-ঈদগড় সড়কের ছেনুছড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

আটক হাফেজ আহমেদ বান্দরবানের রুমা উপজেলার রুমকি গ্রামের মৃত আব্দুল হাফেজের ছেলে। তবে বর্তমানে কক্সবাজার সদরের ঈদগাঁওতে বসবাস করে আসছেন। 

শনিবার দুপুর সাড়ে ১২ টারদিকে কক্সবাজার পুলিশ সুপার কার্যালয়ে এক ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, শনিবার ভোররাত থেকে গোপন তথ্যের ভিত্তিতে ঈদগাঁও-ঈদগড় সড়কের ছেনুছড়ায় চেকপোস্ট বসানো হয়। যা চলে সকাল সাড়ে ৯টা পর্যন্ত। এ সময় ঈদগড়ের দিকে আসা একটি সিএনজিকে থামানো হয়। পরে তল্লাশি চালিয়ে ইঞ্জিন বক্সের ভেতর থেকে ১ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। পরে সিএনজি চালক হাফেজ আহমেদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের কথা স্বীকার করে।

রফিকুল ইসলাম জানান, ‘মাদক ব্যবসায়ীরা ওই সড়ককে ইয়াবা পাচারে নতুন নতুন রুট হিসাবে বেছে নিয়েছে। এসব সড়ক চিহ্নিত করে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এছাড়া এসবের পেছনে কারা জড়িত তা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে রামু থানায় মামলার প্রস্তুতি নেয়া হয়েছে।’
এআই/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি