ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ধামইরহাট পৌর নির্বাচনে প্রতীক পেলেন ৫৬ প্রার্থী

ধামইরহাট সংবাদদাতা

প্রকাশিত : ১৬:০৫, ১১ জানুয়ারি ২০২১

দেশব্যাপী পৌরসভা নির্বাচনের তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে ধামইরহাট পৌরসভার ভোট। এতে প্রতিদ্বন্দ্বিতাকারী ৫৬ জন প্রার্থীর মাঝে আজ সোমবার প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

এদিন বিকাল ৩টায় ধামইরহাট উপজেলা পরিষদের সভা কক্ষে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এসময় নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসান, মহাদেবপুর নির্বাচন কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও ধামইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন। 

ধামইরহাট পৌরসভায় মোট ভোটার রয়েছেন ১২ হাজার ৬৪০ জন। এর মধ্যে পুরুষ ৬ হাজার ২২৭ জন এবং নারী ৬ হাজার ৪১৩ জন। ৯টি ভোটকেন্দ্রে আগামী ৩০ জানুয়ারি ব্যালটের মাধ্যমে সর্বমোট ৩৮টি বুথে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এতে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত মো. আমিনুর ইসলাম নৌকা, বিএনপি মনোনীত মাহবুবুর রহমান চৌধুরী ধানের শীষ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এ্যাড. আইয়ুব হোসেন নারকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

এছাড়াও সংরক্ষীত মহিলা আসনে ১৭ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থীদের মধ্যে এদিন প্রতীক বরাদ্দ দেয়া হয়।

ধামইরহাট পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, নির্বাচন কমিশনের দেওয়া আচরণবিধি যথাযথভাবে মেনে চলতে প্রার্থীদের নির্দেশনা দেয়া হয়েছে। যদি কোনও প্রার্থী আচরণবিধি লঙ্ঘন করে থাকেন, তাহলে তার বিরুদ্ধে নীতিমালা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি