ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১, || শ্রাবণ ১৩ ১৪২৮

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও, যুবলীগ নেতা আটক

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৩, ১২ জানুয়ারি ২০২১

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগে যশোরের অভয়নগরে ইমাদুল ইসলাম নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। একইসাথে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ইমাদুল ইসলাম গোপীনাথপুর গ্রামের মৃত হামিদ শেখের ছেলে।

পুলিশ সূত্র জানিয়েছে, উপজেলার গোপীনাথপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী বিদেশে কর্মরত। এ সুযোগে বাঘুটিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ইমাদুল ইসলাম ওরফে ইবাদ ওই নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে তোলেন। চার মাস আগে ওই নারীর স্বামী দেশে ফিরে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পারেন। যে কারণে ওই নারী ইমাদুলের সঙ্গে সম্পর্ক ছেদ করেন। এতে ক্ষিপ্ত হন ইমাদুল। 

এরই জেরে গত ৬ জানুয়ারি উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে গোপীনাথপুর যাওয়ার পথে নূরবাগ এলাকায় ওই নারীর গতিরোধ করেন ইমাদুল। এরপর সন্তানকে হত্যার হুমকি দিয়ে ওই নারীকে নওয়াপাড়া রেলবস্তির জনৈক মকবুলের ঘরে নিয়ে যান। সেখানে ওই নারীকে জোরপূর্বক বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন ইমাদ। এরপর সম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুকসহ অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেন তিনি। 

অভিযোগ পেয়ে সোমবার (১১ জানুয়ারি) ইমাদুল ইসলামকে আটক করে পুলিশ। একইসাথে তার কাছ থেকে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন।

এ বিষয়ে জানতে অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম কোনও কথা বলতে চাননি। তবে অভয়নগর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের জানান, এক নারীর অভিযোগের প্রেক্ষিতে ইমাদুল ইসলামকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের সত্যতা জানতে তদন্ত শুরু হয়েছে। ফলে আগেভাগেই আটকের বিষয়টি বলা যাবে না। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি