ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চলন্তবাসে ছাত্রীকে ধর্ষণচেষ্টা : প্রধান আসামি গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২২, ২ জানুয়ারি ২০২১

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত একটি যাত্রীবাহী বাসে এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার ঘটনায় এবার মামলায় প্রধান আসামি বাস চালক শহীদ মিয়াকে গ্রেফতার করেছে সিআইড পুলিশ। 

শনিবার (২ জানুয়ারি) সকালে দিরাই থানার ওসি আশরাফুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে গ্রেফতার করেছে।’ তবে কখন তাকে গ্রেফতার করা হয়েছে সে বিষয়ে সিআইডি কিছু জানায়নি বলেও জানান তিনি। 

গ্রেফতার বাস চালক শহীদ সিলেটের জালালাবাদ থানার মোল্লারগাঁওয়ের তৌফিক আহমেদ ওরফে মইন্নার ছেলে। 

এর আগে গত ২৮ ডিসেম্বর জেলার গোবিন্দগঞ্জের বুরেরগাঁও থেকে চালকের সহকারী (হেলপার) রশিদ আহমদকে গ্রেফতার করা করে পি‌বিআই‌-এর এক‌টি বিশেষ দল। 

গত ২৬ ডিসেম্বর বিকেলে দিরাই উপজেলার মদনপুর সড়কের সুজানগর এলাকায় বাসে ওই ঘটনা ঘটে। পরে অজ্ঞাত পরিচয় তিনজনকে আসামি করে মামলা করেন মেয়েটির বাবা।

মামলায় বলা হয়- সিলেট থেকে ছেড়ে আসা বাসে সুনামগঞ্জের দিরাই আসছিলেন ওই ছাত্রী। সুজানগর এলাকায় তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে গেলে বাস ফাঁকা হয়ে যায়। এ সময় বাসটির চালক ও হেলপার মিলে তাকে উত্ত্যক্ত করতে শুরু করেন। এক পর্যায়ে তারা ওই মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায়।

এক পর্যায়ে সম্ভ্রম বাঁচতে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কের পাশে পড়ে যান ওই শিক্ষার্থী। এসময় চিৎকার শুনে গ্রামবাসী আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে ওই তরুণী সেখানেই ভর্তি আছেন।

আহত ছাত্রীটি দিরাই পৌর শহরের মজলিশপুর এলাকার বাসিন্দা এবং দিরাই ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী বলে জানা যায়।
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি