ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১, || ফাল্গুন ১৭ ১৪২৭

একরাতে তিন দোকানে চোরের হানা, আতঙ্কে ব্যবসায়ীরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৬, ২০ জানুয়ারি ২০২১

দোকানের টিন কেটে চুরি

দোকানের টিন কেটে চুরি

ব্রাহ্মণবাড়িয়ায় একই রাতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। সদর উপজেলার পয়াগ নরসিংসার বোর্ড বাজার এলাকায় মঙ্গলবার রাতে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা এ সময় বাজারের জেনারেল স্টোর, ফল ও মোবাইলের  তিনটি দোকানে চুরির চেষ্টা চালালেও ২টিতে সফল হয়। খোকন মিয়া ও ওহিদ দোকান থেকে ৩০ কার্টুন সিগারেট ও নগদ টাকাসহ প্রায় ১ লাখ টাকার মালামাল নিয়ে যায়। 

দোকানের মালিক খোকন মিয়া জানান, রাত ১১টায় তিনি দোকান বন্ধ করে বাসায় যান। আজ বুধবার সকালে দোকান খুলে সবকিছু এলোমেলো দেখতে পান। চোরেরা তার দোকানের টিনের চাল খুলে এ সব মালামাল নিয়ে যায়। 

অপর দোকানদার যুবায়ের জানান, তার মোবাইলের দোকানে চুরির চেষ্টা চালালেও ভিতরে রড থাকায় প্রবেশ করতে পারেনি। তিনি আরও জানান, এর আগেও তার দোকানে দুই বার চুরি হয়েছে। তিন জন পাহারাদার থাকার পরেও চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। 

এ ব্যাপারে নরসিংসার বোর্ড বাজারের সভাপতি আব্দুর রহমান জানান, চুরির বিষয়টি নিয়ে করণীয় ঠিক করতে ব্যবসায়ীদের বৈঠক ডাকা হয়েছে। 

এ বিষয়ে জানতে চাইলে সদর থানার এএসআই বাপন চন্দ্র দাস জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি