ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

রূপগঞ্জে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩২, ২২ জানুয়ারি ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাফিয়া বেগম (৭০) নামের বৃদ্ধাকে  ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে  শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর ১টায় উপজেলার জাহাঙ্গীল গ্রামে বৃদ্ধার নির্জন বাড়িতে রান্না করার সময়।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম জসিম উদ্দিন জানান, নিহত সাফিয়ার স্বামী শাহ্জালাল ভূঁইয়া শুক্রবার জুম্মার নামাজ পড়তে মসজিদে যান। এসময় অজ্ঞাত ৩/৪ জন দুর্বৃত্ত সাফিয়ার নিজবাড়িতে রান্না ঘরে তার উপর হামলা চালায়। হামলাকারীরা সাফিয়ার গলায়, পেটে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে গলার ও কানের স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। একপর্যায়ে সাফিয়ার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠিয়েছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের জানান, মাদকাসক্ত কিংবা ছিনতাইকারীরা এ হত্যাকান্ডের ঘটনা ঘটাতে পারে। তবে হত্যাকান্ডের ঘটনাটি অন্যকোন খাতে প্রবাহিত করার জন্য স্বর্ণালংকার ছিনিয়ে নেয়া হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি