ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিজিবি ক্যাম্প এরিয়ায় সিএনজি চালককে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৬, ৩০ জানুয়ারি ২০২১

কক্সবাজার শহরে শাহাব উদ্দিন নামে এক সিএনজি চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার (৩০ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজারের শহরের বিজিবি ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত শাহাব উদ্দিন (৩৫) বিজিবি ক্যাম্প সংলগ্ন দক্ষিণ সাহিত্যিকা পল্লী এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। সে পেশায় একজন সিএনজি চালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিপক্ষের লোকজন তার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহাব উদ্দিনের বড় ভাই নুরুল কবির জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা বাসা থেকে ডেকে এনে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। ঘাতকদের শনাক্ত করা হয়েছে। তবে মামলার স্বার্থে পরিচয় দেয়া সম্ভব নয়। পুলিশ ঘাতকদের ধরার চেষ্টা চলছে।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে আছি। পূর্বের কোনও বিষয়ের জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, ঘটনার খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি