ঢাকা, মঙ্গলবার   ১১ মে ২০২১, || বৈশাখ ২৭ ১৪২৮

ঋণের দায়ে নাটোরে বগুড়ার ব্যবসায়ীর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৭, ১ ফেব্রুয়ারি ২০২১

ঋণের দায় থেকে মুক্তি পেতে বগুড়া থেকে নাটোরে এসে আত্মহত্যা করেছেন আনোয়ার হোসেন নামে এক ব্যবসায়ী। রোববার (৩১ জানুয়ারি) বিকেলে নাটোর শহরের মাদ্রাসা মোড়ের মিল্লাত আবাসিক হোটেলের ৩০৮ নম্বর কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। 

মৃত আনোয়ার হোসেন বগুড়া জেলার নন্দিগ্রাম থানার দক্ষিণপাড়া এলাকার এজাতুল্লার ছেলে এবং সে স্থানীয় রড সিমেন্টের ব্যবসায়ী। মরদেহের পাশে থেকে একটি ডায়েরী উদ্ধার করা হয়। ডায়েরীতে লেখা ছিল- আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। মৃত্যুর পর তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগের জন্য কয়েকটি মোবাইল ফোন নম্বরও লেখা ছিল তাতে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও নিহতের পরিবারের সদস্যরা জানান, আনোয়ার হোসেন ব্যবসা করার সময় বিভিন্ন জনের কাছ থেকে বড় অংকের টাকা ঋণ নেয়। পরে সেই ঋণ পরিশোধ করতে না পেরে অবশেষে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন তিনি। এরপর থেকে পাওনাদারের ভয়ে আনোয়ার হোসেন বাড়ী থেকে বের হয়ে বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিলেন। শনিবার সে বাড়ীর লোকজনের সাথে দেখা করে বাড়ী থেকে বের হয়ে নাটোরে এসে মিল্লাত নামে আবাসিক হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। রাতের কোনও এক সময় সে ওই কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। সকাল থেকে সে ঘরের বাইরে বের না হলে বিকেল ৫টার দিকে হোটেল বয় তাকে ডাকাডাকি শুরু করে। এ সময় তার কোনও সাড়া শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ ঘটনাটি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ হোটেলে গিয়ে কক্ষের দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। 

মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে ওসি জাহাঙ্গীর আলম জানান।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি