ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সুগন্ধা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:০৭, ১ ফেব্রুয়ারি ২০২১

আরএফএল কোম্পানীর বরিশাল ডিপোর (কালিজিরা) ষ্টোর কিপার রাসেদুল ইসলাম (৩২) নিখোঁজের এক সপ্তাহ পর ঝালকাঠির নলছিটি উপজেলাধীন সুগন্ধা নদীর তীর থেকে অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার রাত সাড়ে ৯টায় উপজেলার কুলকাঠি ইউনিয়নের বারইকরন এলাকার সুগন্ধা নদীর চর থেকে নলছিটি থানা পুলিশ রাশেদুলের লাশটি উদ্ধার করে। নলছিটি পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য সোমবার ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

প্রত্যক্ষদর্শী ট্রলার চালক আনসার আলী বলেন, সকালে সুগন্ধা নদীর নলছিটি মাটিভাঙ্গা এলাকা থেকে একটি লাশ ঝালকাঠির দিকে ভেসে যায় ও পরে বিকাল ৩টা দিকে নদীর চরে লাশটি আটকে আছে দেখতে পান। স্থানীয় চা দোকানী মিরাজ জানায়, দুপুরের জোয়ারের সময় বরিশালের দিক থেকে ভাসতে ভাসতে এসে বারইকরন গ্রামে সুগন্ধার তীরে লাশটি আটকে পরলে স্থানীয়রা নলছিটি থানা পুলিশে খবর দিয়েছেন।

নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, রোববার রাত সাড়ে ৯টায় ঘটনাস্থলে এসে নদীর চরে আটকে থাকা লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান। পরে রাত ১২টার দিকে মৃতদেহ তল্লাশী করে সাব ইন্সপেক্টর মফিজুর রহমান একটি  মোবাইল ফোন পেয়ে তার সিম চালু করে নিহতের পরিচয় পান। 

তিনি আরও জানান, নিহতের নাম রাশেদুল হক (৩২) ও তার গ্রামের বাড়ি নরসিংদী জেলায়। রাশেদ প্রান-আরএফএল কোম্পানীর বরিশাল ডিপোতে (কালিজিরা) ষ্টোর কিপার পদে চাকরি করতো। ডিপো কর্তৃপক্ষ তাদেরকে জানিয়েছে যে তাদের ষ্টোর কিপার রাশেদুল গত ২৪ জানুয়ারী থেকে নিখোঁজ ছিলো।

নলছিটি থানার ওসি জানান, এটি একটি হত্যাকান্ড বলে প্রাথমিক ভাবে তাদের ধারণা হলেও ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছে।
কে আই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি