ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নলছিটিতে যুবলীগ কর্মীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৮, ৭ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২১:৪১, ৭ ফেব্রুয়ারি ২০২১

ঝালকাঠির নলছিটিতে যুবলীগ কর্মী আসাদুজ্জামান খান পলাশের (৩৩) হাতের কবজি ও পায়ের রগ কেটে দেওয়ার প্রতিবাদ ও হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। রোববার সকাল ১১টায় নলছিটি প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। 

এতে আহত আসাদুজ্জামান খান পলাশের স্বজন, যুবলীগ নেতাকর্মী ও প্রতিবেশীরা অংশ নেন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৩ জানুয়ারি রাতে মোল্লারহাট ইউনিয়নের আমতলী গ্রামের নাপিত বাড়ির মোড়ে পলাশকে কুপিয়ে বাম হাতের কবজি ও পায়ের রগ কেটে দেয় প্রতিপক্ষরা। 

এ ঘটনায় ১২ জনকে আসামি করে গত ১৮ জানুয়ারি নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন আহত পলাশের বাবা এসকান্দার আলী খান। পলাশ ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মানববন্ধনে অংশ নিয়ে আহত পলাশের ভাই রেজাউল ইসলাম সুমন অভিযোগ করেন, পলাশকে হত্যার উদ্দেশ্যে মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য আক্কাস সরদার ও তাঁর লোকজন পরিকল্পিতভাবে হামলা করে। তিনি ভাগ্যের জোরে বেঁচে গেছেন। বর্তমানে আক্কাস বাহিনীর ভয়ে পরিবার নিয়ে আতঙ্কিত পলাশের পরিবার। বাইরে থাকা আসামিরা তাদের নানাভাবে হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা নলছিটি থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর হোসেন জানান, আসামিদের মধ্যে ৬ জন আত্মসমর্পণ করে কারাগারে রয়েছে। অন্যরা আত্মগোপনে রয়েছেন, তাদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলমান রয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি