ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নওগাঁয় ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪০, ১৯ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২০:৪৫, ১৯ ফেব্রুয়ারি ২০২১

নওগাঁর আত্রাইয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মোশারফ হোসেন (১৮) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে এই মামলা দায়ের হয়। মামলা দায়েরের পর থেকে ওই যুবক পলাতক আছে বলে পুলিশ জানিয়েছেন। অভিযুক্ত মোশারফ আত্রাই উপজেলার লাকবাড়ি গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, ওই গ্রামে গত ১৩ ফেব্রুয়ারি দিনের বেলায় বাড়িতে একা পেয়ে যুবক মোশারফ হোসেন ওই শিশুর মুখ গামছা দিয়ে বেধেঁ জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায় রক্ষক্ষরণ শুরু হলে শিশুকে ফেলে রেখে মোশারফ পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন শিশুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে দেয়। সেখানে তার কোন উন্নতি না হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে ওই শিশু নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে বিষয়টি গ্রাম্য শালিসের মাধ্যমে ঘটনাটি ধামা-চাপা দেওয়ার চেষ্টার করে গ্রামের মাতবররা। বৃহস্পতিবার রাতে ওই শিশুর মা বাদী হয়ে মোশারফকে আসামী করে থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের সাথেই সাথেই আসামী গ্রেপ্তারে রাতেই অভিযান চালায় পুলিশ। তবে মামলা দায়েরের বিষয়টি জানার পর থেকেই আত্মগোপন করে মোশারফ হোসেন।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মামলা দায়েরের পর থেকে আসামী গা ঢাকা দিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি