ঢাকা, বুধবার   ১২ মে ২০২১, || বৈশাখ ২৮ ১৪২৮

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪০, ২০ ফেব্রুয়ারি ২০২১

গাজীপুরের কালিয়াকৈরে স্বামীকে আটকে রেখে পাশের ঘরে নিয়ে স্ত্রীকে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। উত্তর গজারিয়া এলাকার ওই ঘটনায় ভুক্তভোগী নারী নিজেই বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ আজ শনিবার দুপুরে দুইজনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, দীর্ঘদিন আগে টাঙ্গাইল থেকে জীবিকার উদ্দেশ্যে কালিয়াকৈরের উত্তর গজারিয়া এলাকায় বাসা ভাড়া নিয়ে স্বামীসহ ওই নারী বসবাস করে আসছিল। তার স্বামী পেশায় একজন রাজমিস্ত্রি। গত বুধবার সন্ধ্যায় ওই এলাকার চিহ্নিত কয়েকজন মিলে বাসায় গিয়ে তার স্বামীকে একটি কক্ষে নিয়ে মারপিট করতে থাকে এবং তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে।

এক পর্যায়ে ওই নারীকে জোরপূর্বক পাশের কক্ষে নিয়ে ফারুক নামের এক যুবক ধর্ষণ করেন। পরে ওই নারীর ডাক চিৎকারে আশেপাশের লোক ছুটে আসলে তাদেরকে মেরে ফেলার হুমকি দিয়ে তারা পালিয়ে যায়। পরে ধর্ষিতা বাদী হয়ে কালিয়াকৈর ধানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে আজ দুপুরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি