ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৩ ১৪২৭

বান্ধবীর সহযোগিতায় কিশোরীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২১, ২৩ ফেব্রুয়ারি ২০২১

অভিযুক্ত ইসমাঈল

অভিযুক্ত ইসমাঈল

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বান্ধবীর সহযোগিতায় কোমল পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইসমাঈল নামের এক যুবকের বিরুদ্ধে। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে কাঁচপুর উত্তরপাড়া গ্রামে অভিযুক্ত ইসমাঈলের বাড়িতে এ ঘটনা ঘটে। 

ঘটনার পর আজ মঙ্গলবার দুপুরে ধর্ষিতার মা বাদী হয়ে সোনারগাঁ থানায় দুজনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামিরা পলাতক। পুলিশ ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টিমকে হাসপাতালে ভর্তি করেছে।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহারে কিশোরীর মা উল্লেখ করেন, ভুক্তভোগী কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। উপজেলার কাঁচপুর উত্তরপাড়া গ্রামের আল আমিনের মেয়ে ভূক্তভোগী ওই কিশোরীর বান্ধবী। ওই মেয়ে আমাদের বাড়িতে নিয়মিত যাতায়াত করতো। আমি ও আমার স্বামী কাজে চলে যাওয়ার পর সোমবার বিকেলে ওই মেয়ে আমার বাড়িতে এসে তার চাচা একই গ্রামের নজরুল ইসলামের ছেলে ইসমাঈলের বাড়িতে বেড়ানোর কথা বলে নিয়ে যায়। পরবর্তীতে কৌশলে কোমল পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে অচেতন করে ওই কিশোরীকে ধর্ষণ করে ইসমাঈল। সন্ধ্যার দিকে ঘুম থেকে জেগে উঠে কিশোরী নিজেকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। 

বিষয়টি বাড়িতে গিয়ে তার মাকে জানানোর পর সোনারগাঁ থানায় এসে মঙ্গলবার দুপুরে কিশোরীর মা বাদী হয়ে দুজনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আসামিরা পলাতক রয়েছে।

সোনারগাঁ থানার ওসি তদন্ত তবিদুর রহমান বলেন, এ ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি