ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত ৫

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৩, ৬ মার্চ ২০২১ | আপডেট: ২২:৪৫, ৬ মার্চ ২০২১

যশোর-বেনাপোল মহাসড়কের বেনাপোল দিঘীরপাড় নামক এলাকায় সোহাগ পরিবহন ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ প্রাইভেটকারে থাকা আরও ৩ জন আরোহী গুরুতর আহত হয়েছেন। শনিবার (৬ মার্চ) বিকালে বেনাপোল  দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের তোফাজ্জেল হোসেন (৫৫), তার স্ত্রী জ্যোৎস্না (৫০), কামরুন্নাহার (৪০), এক শিশু ও উক্ত প্রাইভেটকারের চালক।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহন ও একটি প্রাইভেটকার দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ৫ জন আরোহী আহত হন। পরে বেনাপোল ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে যশোর সদর হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তোফাজ্জেল হোসেনের ভাইপো সাংবাদিক শাহাবুদ্দিন জানান, তার চাচা-চাচীরা সাতক্ষীরা শ্যামনগরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। এসময় দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে পৌঁছালে দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় তার চাচী মারাত্মক আহত হলে প্রথমে তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা আরও খারাপ হলে তাকে যশোর সদর হাসপাতালে নেওয়া হলে, সেখানকার ডাক্তাররা তাকে ঢাকায় রেফার্ড করেন বলে জানান শাহাবুদ্দিন।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি (অপারেশন) আজিজুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়িকে জানানো হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি