ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

গাংনীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৭, ৮ মার্চ ২০২১

মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাহাবুল ইসলাম (২৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের বন্ধু উজ্জল হোসেন আহত হয়েছে। 

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে গাংনী-মেহেরপুর সড়কের পোড়াপাড়া বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। সাহাবুল ইসলাম সাহারবাটি ক্লাবপাড়ার ফেরদৌস আলীর ছেলে।

পরিবারের সদস্যরা জানান,সাহাবুল ইসলাম ও তার বন্ধু উজ্জল হোসেন মোটরসাইকেল যোগে মেহেরপুরে যাওয়ার পথে পোড়াপাড়া বাজারে পৌঁছালে মেহেরপুর এলাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। 

এ ঘটনায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে সাহাবুল ইসলামের মৃত্যু হয় ও আহত হয় উজ্জল হোসেন। পরে স্থানীয়রা ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

আহত উজ্জল হোসেন জানান,পথচারীরা সাহাবুল ইসলাম জীবিত আছে ভেবে দ্রত গাংনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক দেবাশিষ জানান, হাসপাতালে নেওয়ার পূর্বেই সাহাবুল ইসলামের মৃত্যু হয়েছে। এছাড়া আহত উজ্জল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কমৃকর্তা  (ওসি) মো. বজলুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি