ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আড়াইহাজারে চালককে খুন করে অটো ছিনতাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৫, ৯ মার্চ ২০২১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সবুজ (২৪) নামে এক আটোচালককে খুন করে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (৮ মার্চ) রাতে উপজেলার তিলচন্দী এলাকায় এ খুন ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। আজ ভোরে তাঁর হাত, পা এবং মুখ বাঁধা লাশ উদ্ধার করা হয়।

নিহত সবুজ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামের সফিকুল ইসলামের ছেলে। 

নিহতের স্বজনরা জানায়, সোমবার রাত ১০টার দিকে সবুজ বাড়িতে না ফিরে আসায় তাকে ফোন করলে তার ফোন রিসিভ হয়না। অনেক খোজাঁখুজির পর তাকে না পাওয়ায় এলাকার লোকজন ভোরে আড়াইহাজার-জাঙ্গালিয়া সড়কের তিলচন্দী এলাকায় পাকা রাস্তার ধারে হাত, পা এবং মুখ বাঁধা অবস্থায় সবুজের লাশ দেখতে পান। 

পরে ঘটনাটি থানা পুলিশকে জানালে আজ মঙ্গলবার ভোরে থানার ওসি মোঃ নজরুল ইসলাম এবং আনিচুর রহমান (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। 

পুলিশের প্রাথমিক ধারণা সবুজকে হাত, পা ও মুখ বেঁধে শ্বাসরোধ করে এবং আঘাত করে খুন করে তার অটো-গাড়িটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) মোঃ নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। পুলিশ খুনের রহস্য উদঘাটনে কাজ করছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি