ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

আত্রাইয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫২, ৮ মার্চ ২০২১

নওগাঁর আত্রাই উপজেলার ভবানীপুর বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সুশান্ত কুমার ঘোষ ঝুন্টু (৫২) নামে এক মুদি ব্যবসায়ী গুরুত্বর আহত হয়েছেন। তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রোববার (৭ মার্চ) রাতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ভবানীপুর বাজার সংলগ্ন এলাকায় এই হামলার শিকার হন তিনি। আহত ঝুন্টু ঘোষ উপজেলার মির্জাপুর গ্রামের মৃত সত্যেন্দ্রনাথ ঘোষের ছেলে। 

এ ঘটনায় পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে ধারালো অস্ত্র ও কয়েক জোড়া পায়ের সেন্ডল উদ্ধার করলেও এখন পর্যন্ত দুর্বৃত্তদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ জানায়, প্রতিদিনের মত সুশান্ত কুমার ভবানীপুর বাজারের মুদি দোকান বন্ধ করে রাত সাড়ে ৯টার দিকে বাড়িতে ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে আগে থেকেই ওত পেতে থাকা দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়। তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় বাধা দিলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। 

গুরুত্বর আহত অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি