ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

শ্রীমঙ্গলে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত 

মৌলভীবাজার প্রতিনিধি: 

প্রকাশিত : ২১:৫৭, ১৫ মার্চ ২০২১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনাকালীণ নারী ও শিশু নির্যাতন ও সহিংসতা প্রতিরোধে করনীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

ব্রেকিং দ্যা সাইলেন্সরে নারী ও মেয়ে শিশুর প্রতি নির্যাতন প্রতিরোধ প্রকল্পের আওতায়  শ্রীমঙ্গল উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সেমিনার রোমে আয়োজিত এ কর্মশালার উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। 

ব্রেকিং দ্যা সাইলেন্সের প্রজেক্ট কো-ডিনেটর সাফিয়া সামির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মুজিবুর রহমান মুজুল, কালীঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহেদা আক্তার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর ও ব্রোকিং দ্যা সাইলেন্সের শ্রীমঙ্গল এর কর্মকর্তা চাঁদনী রায়।

কর্মশালায় বক্তারা বলেন, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ পক্ষ উদযাপন এবং করোনা কালীন নারী-শিশু নির্যাতন ও সহিংসতা প্রতিরোধে করণীয় শীর্ষক কর্মশালায়-বক্তরা বলেন, সহিংসতা বা কর্মক্ষেত্রে নারীদের প্রতিবাদী হতে হবে। তবেই সমাজ থেকে নারীর প্রতি সহিংসতা বন্ধে সবাই সেচ্চার হবে। নারী নিজে না এগিয়ে এলে সমাজ থেকে সহিংসতা, বাল্য বিবাহ, যৌন নির্যাতনের মতো ঘটনা নির্মূল হবেনা। কর্মশালায়  বিভিন্ন শ্রেণী পেশার ৪০ জন লোক উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি