ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

হিলিতে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৯, ২১ মার্চ ২০২১

'মাস্ক পড়ার অভ্যাস করোনামুক্ত বাংলাদেশ' এমন প্রতিপাদ্য নিয়ে দিনাজপুরের হিলিতে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনসাধারণের মাঝে ফ্রি মাস্ক বিতরণসহ উদ্ভুদ্ধকরণ কর্মসূচি শুরু করেছে পুলিশ। 

রোববার দুপুরে হাকিমপুর থানা পুলিশের আয়োজনে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে বাসযাত্রী, পথচারী ও দোকানীসহ সকল জনসাধারণের মাঝে হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণের মধ্য দিয়ে এই উদ্বোধন করেন। এসময় সেখানে ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান, এসআই রাকিবুল হাসানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এসময় পুলিশের পক্ষ থেকে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনসাধারণের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করাসহ সকলকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলতে ও যেকোন কাজে বাড়ির বাহিরে বের হলে অবশ্যই মুখে মাস্ক পড়ার আহবান জানানো হয়।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশেও করোনার দ্বিতীয় ঢেউ লেগেছে। তাই করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পুলিশ বাহিনী সজাগ রয়েছে। করোনা মোকাবেলায় পুলিশ যেকোন ধরণের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত। এরই অংশ হিসেবে হাকিমপুর থানার বিভিন্ন স্থানে জনসাধারণের মাঝে ২ হাজার পিস মাস্ক বিতরণ করাসহ স্বাস্থ্য বিধি মেনে চলতে ও সচেতনতা বাড়াতে প্রচার প্রচারণা চালানো হচ্ছে। 
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি