ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিজিবির বডি বিল্ডিং প্রতিযোগিতা রংপুর চ্যাম্পিয়ান 

নওগাঁ প্রতিনিধিঃ

প্রকাশিত : ২২:০৯, ২৫ মার্চ ২০২১

নওগাঁয় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের বডি বিল্ডিং (শরীর গঠন) প্রতিযোগিতায় রংপুর রিজিয়ন চ্যাম্পিয়ন হয়েছে। আটটি ওজন শ্রেণিতে রংপুর রিজিয়ন পাঁচটি স্বর্ণ ও দুটি রৌপ্য পদক অর্জন করে প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে। প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন রংপুর রিজিয়নের অনুর্ধ্ব ৬৫ কেজি ওজনের খেলোয়াড় সিপাহী বিএম আল মামুন।  

বৃহস্পতিবার বিকেলে বিজিবির পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) প্যারেড গ্রাউন্ডে প্রতিযোগিতার সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চূড়ান্ত খেলায় দুটি স্বর্ণ ও একটি তাম্র পদক পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে কক্সবাজার রিজিয়ন, একটি স্বর্ণ, দুটি রৌপ্য ও একটি তাম্র পেয়ে তৃতীয় হয়েছে সরাইল রিজিয়ন।

অনুষ্ঠানে বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণী করেন। এসময় উপস্থিত ছিলেন বিজিবির রাজশাহী সেক্টরের কমান্ডার কর্নেল আনোয়ার লতিফ খান, বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এসএম নাদিম আরেফিন, রংপুর রিজিয়নের অতিরিক্ত পরিচালক (প্রশাসন) এসএম রবিউল হাসান প্রমুখ। 

গত ৯ মার্চ শুরু হওয়া এই প্রতিযোগিতায় বিজিবির ৫টি রিজিয়ন ও দুটি সেক্টরের খেলোয়াড়রা ৮টি ওজন শ্রেণির বডি বিল্ডিং প্রতিযোগিতায় ৩২ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি