ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১, || শ্রাবণ ১৩ ১৪২৮

রাজবাড়ীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ২

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৭, ৩০ মার্চ ২০২১

রাজবাড়ীর বসন্তপুরে চলন্ত ট্রেন ও ইট ভাটার মাটিবাহী একটি ড্রাম ট্রাকের সংঘর্ষের ঘটনায় ট্রাকের চালক ও হেলপার নিহত এবং অপর একজন শ্রমিক আহত হয়েছে। এছাড়া ট্রেনের ইঞ্জিণ ক্ষতিগ্রস্ত হয়ে বিকল হয়ে যায়। এতে দীর্ঘ সময় ট্রেনটি ঘটনাস্থলে পড়ে থাকার পর রাজবাড়ী থেকে আরেকটি ইঞ্জিন সেখানে গিয়ে ট্রেনটি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী, রেলওয়ে পুলিশ ও রেলওয়ে কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা গেছে, আজ মঙ্গলবার দুপুরে ফরিদপুরের ভাঙ্গা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসে দ্রুতগতির মধুমতি এক্সপ্রেস ট্রেন। ট্রেনটি বিকাল ৩টা ১৬ মিনিটে দিকে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর রেল ষ্টেশনে প্রবেশের আগমুহূর্তে কামালের ইটভাটা এলাকায় পৌঁছতেই ওই ভাটার একটি মাটিবাহী ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রেনটির ইঞ্জিনের সামনের অংশ বিধ্বস্ত হয় এবং বিকল হয়ে যায়। ট্রেন চালক দ্রুততার সাথে ট্রেনের গতিরোধ করেন। 

অপরদিকে, ট্রেনের ধাক্কায় মাটিবাহী ট্রাকটি দুমড়ে মুচড়ে শতাধিক মিটার দূরে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে ট্রাকটির চালক পলাশ, হেলপার মিলনসহ ৩ জন গুরুতর আহত হয়।

রাজবাড়ীর আল্লাদীপুর হাইওয়ে থানার এসআই সোহাগ জানান, আহতদের তাৎক্ষণিক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক চালক ও হেলপারকে মৃত বলে ঘোষণা করে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি