ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পাবনায় দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৩, ১ এপ্রিল ২০২১ | আপডেট: ১৯:৫৬, ১ এপ্রিল ২০২১

পাবনার সাঁথিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আলহাজ শেখ (৩৫) নামে একজন নিহত হয়েছেন। উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে এই সংঘর্ষ হয়। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। গুরুতর ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার ঘুঘুদহ পূর্বপাড়া গ্রামের মানিক শেখের ছেলে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরবেশ শেখের নাতী।

স্থানীয় সুত্রে জানা গেছে, গৌরিগ্রাম ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে বেশ কিছুদিন ধরে স্থানীয় শরবেশ শেখ ও মোসলেম মাস্টার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। গত সোমবার (২৯ মার্চ) সম্মেলনে শরবেশ শেখ সভাপতি নির্বাচিত হন। এতে ক্ষুব্ধ হন মোসলেম মাস্টার ও তার সমর্থকরা।

আজ সকালে নবনির্বাচিত সভাপতি শরবেশ শেখ গ্রুপের লোকজন ঘুঘুদহ পূর্বপাড়া মাঠে কাজ করতে গেলে তাদের সাথে কথা কাটাকাটি হয় মোসলেম মাস্টার গ্রুপের লোকজনের। এক পর্যায়ে দুই পক্ষের লোকজন লাঠিশোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আলহাজ শেখ ফালাবিদ্ধসহ বেশ কয়েকজন আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলহাজকে মৃত ঘোষণা করেন। এ সময় ৫ জনকে হাসাপতালে ভর্তি করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে বিরোধের জেরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ফালাবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই সাথে মোসলেম মাস্টারসহ কয়েকজনকে আটক করা হয়েছে। 

এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি