ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মাদকসেবীর ছুরিকাঘাতে নিহত ২, আহত ১

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১২, ৭ এপ্রিল ২০২১

গণপিটুনি খাওয়া ঘাতক মাদকসেবী ইউনুছ আলী

গণপিটুনি খাওয়া ঘাতক মাদকসেবী ইউনুছ আলী

নরসিংদীতে এক মাদকসেবীর ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১ জন। আজ বুধবার সকাল ৯টায় দিকে নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত মাদকসেবী ওই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউনুস আলীকে (২৪) আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- ছগরিয়াপাড়া গ্রামের মৃত আবুল ফজলের ছেলে ফরহাদ মিয়া (৬০) ও মৃত. দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫০)। এ ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের জনু মিয়ার ছেলে সেন্টু মিয়া (৪৫)। 

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী ও এলাকাবাসী জানায়, সকালে ফরহাদ মিয়া ও আলী আকবর কৃষিজমিতে কাজ করছিলেন। এসময় একই এলাকার চিহ্নিত মাদকসেবী ইউনুস আলী ওই জমিতে গিয়ে ছুরি নিয়ে তাদের উপর হামলা চালায় এবং ছুরিকাঘাত করতে থাকে। ডাক চিৎকারে পাশে থাকা সেচপাম্প চালক সেন্টু মিয়া তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে সে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত সেন্টু মিয়াকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এদিকে এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি