ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নির্বাচনী প্রচারণা শেষে ফেরার পথে গৃহবধূকে গণধর্ষণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২১, ২ এপ্রিল ২০২১

পটুয়াখালীর বাউফলে বৃহস্পতিবার রাতে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে এক গৃহবধূকে (৫২) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।  

শুক্রবার (২ এপ্রিল) সকালে থানায় লিখিত অভিযোগ করেছেন ভূক্তভোগি ওই গৃহবধূ। উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা গেছে, চন্দ্রদ্বীপ ইউপি’র ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের নিলুফা বেগম নামে এক প্রার্থীর পক্ষে রাত ৯টার দিকে প্রচার-প্রচারণা শেষে নিজ বাড়ি ফিরছিলেন ওই গৃহবধূ। এসময় মুখ চেপে ধরে নির্জন একটি জায়গায় নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে যায় তিন যুবক। পরে স্থানীয় মজিবর হাওলাদার নামে একজনের বাড়িতে গিয়ে আশ্রয় নেয় সে।

চন্দ্রদ্বীপ ইউপির চেয়ারম্যান (বর্তমানে চেয়ারম্যান প্রার্থী) মো. এনামুল হক আলকাস মোল্লা বলেন, ‘খবর পেয়ে আমি ওই রাতেই গৃহবধূর সঙ্গে দেখা করেছি। পেছন থেকে তিনজন এসে মুখ বেঁধে একটি নির্জন জায়গায় নিয়ে দু'জনে তাকে ধর্ষণ করেছে জানায় সে। আমি ওই গৃহবধূকে থানায় গিয়ে আইনি ব্যবস্থা নেয়ার পরামর্শ দিয়েছি।’

ভূক্তভোগি গৃহবধূ আরও জানায়, দু’জনের মধ্যে একজন লম্বা ও অপরজন একটু খাটো হবে। কামাল নামে একজন ঘটনাস্থলের অদূরে তাকে নদীতে ফেলে দেয়ার কথাও বলে। 

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, ‘অভিযোগকারী ওই গৃহবধূর বয়স ফিফটি টু, গায়ের রং কালো। অভিযোগের সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি