ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কসবায় নববধূকে হত্যার অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ১৫ এপ্রিল ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ফারহানা আক্তার (১৯) নামের এক নববধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। দুই মাসে আগে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই ফারহানাকে তার স্বামী-শাশুড়ী যৌতুকের টাকার জন্য চাপ দিয়ে আসছিল। 

গত মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে উপজেলার বায়েক ইউনিয়নের বেলতলী গ্রামে এ ঘটনা ঘটে। ফারহানা আক্তার কুমিল্লার কোতোয়ালী উপজেলার দক্ষিণ বাগিচাগাঁও এলাকার মো. দুলাল মিয়ার মেয়ে।

নিহতের ভাই জানে আলম রাজিব জানান, ২ মাস আগে বেলতলী গ্রামের পূর্বপাড়া এলাকার নুরু মিয়ার ছেলে দেলোয়ারের সঙ্গে তিন লাখ টাকার কাবিনে ফারহানার বিয়ে হয়। বিয়ের পর থেকে ফারহানাকে স্বামী-শাশুড়ী যৌতুকের টাকার জন্য চাপ দিয়ে আসছিল। গত সোমবার শ্বশুর নুরু মিয়া ফারহানাকে আনতে গিয়ে ফার্নিচারের টাকার দাবি করেন। তখন ফারহানা শ্বশুর বাড়িতে যাবেনা বললেও তাকে জোরপূর্বক নিয়ে আসেন শ্বশুর নুরু মিয়া।

মঙ্গলবার ফারহানার শ্বশুর ফোন দিয়ে বলেন ফারহানা অসুস্থ। পরে কসবা যেতেই ফারহানার শ্বশুর জানায় সে আত্মহত্যা করেছে এবং কসবা থানার পুলিশ ফারহানার লাশ নিয়ে গেছে। পরে কসবা থানায় এসে দেখি ফারহানার লাশ। আসলে বোন ফারহানাকে হত্যার পর ফাঁসিতে ঝুঁলিয়েছে দেলোয়ার। এখন দেলোয়ার পলাতক রয়েছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফারহানার নামের এক নববধূর লাশ উদ্ধার করা হয়। বুধবার ময়না তদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরিবারে পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি