ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নোয়াখালী ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৩, ১৭ এপ্রিল ২০২১ | আপডেট: ০৮:৪১, ১৭ এপ্রিল ২০২১

তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার

তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৬ এপ্রিল) রাত ১০টা ২০ মিনিটের দিকে এই হামলা করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১০টা ২০ মিনিটের দিকে মোটরসাইকেলযোগে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির প্রধান ফটকে তিন-চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন বের হয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ককটেল হামলায় কোনও ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। তবে এসময় কাদের মির্জা বসুরহাট পৌরভবনেই অবস্থান করছিলেন। 

কাদের মির্জা জানান, সাবেক উপজেলা চেয়ারম্যান বাদলের অনুসারী বাসস্ট্যান্ডের সবুজের নেতৃত্বে আট-দশটা মোটরসাইকেল মহড়া নিয়ে আমার ভাই সাহাদাত হোসেনকে হত্যার উদ্দেশ্যে পরপর পাঁচটা ককটেল হামলা করা হয়। এতে দুটি ককটেল বিস্ফোরণ ঘটে।  

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে কাদের মির্জা সাহেবের বাড়ির সামনের বসুরহাট-দুধমুখা সড়ক থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। মেয়র আবদুল কাদের মির্জার ছোট ভাই সাহাদাত হোসেন দুইজনের নাম বলেছেন, তাদেরকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি