ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১, || আষাঢ় ৪ ১৪২৮

কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল ২ বাইক আরোহীর

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪২, ২৬ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল সেফায়েত উল্লাহ সালমান (২৭) ও রকি মিয়া (২৫) নামে দুই মোটরসাইকেল আরোহীর। রোববার ভোর রাতে উপজেলার তারাবো পৌরসভার রূপসী এলাকার এ দুর্ঘটনায় কাভার্ডভ্যানের চালককে আটক করা হয়েছে।

নিহত সেফায়েত উল্লাহ সালমান কুমিল্লা জেলার বাহুরা এলাকার রবিউল হোসেনের ছেলে। আর রকি মিয়া রূপগঞ্জ উপজেলার ভুলতা পাচাইখা এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকমর্তা মনিরুজামান জানান, রাতে সেফায়েত উল্লাহ সালমান ও রকি মিয়া কাঁচপুর থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে তারাবো পৌরসভার রূপসী ঢাকা-সিলেট মহাসড়কে পৌঁছলে একটি কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলে সেফায়েত উল্লাহ সালমানের মৃত্যু হয়। গুরুত্বর আহত অবস্থায় রকি মিয়াকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে থেকে তাকে পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক মিজানুর রহমানকে (২৫) আটক করা হয়েছে। কাভার্ডভ্যানটিও জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় নিহত সেফায়েত উল্লাহ সালমানের ভাই মামলা করেছেন। তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আর রকি মিয়ার মরদেহ রয়েছে ঢাকায়। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি