ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জে বিস্ফোরণ, তিতাসের তদন্ত কমিটি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১১, ২৪ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লার তিনতলা ভবনের একটি ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণে ১১ জন দগ্ধ হওয়ার ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

শনিবার (২৪ এপ্রিল) দুপুরে তদন্ত কমিটির বিষয়টি নিশ্চিত করেন তিতাস গ্যাসের নারায়ণগঞ্জ অফিসের উপ-মহাব্যবস্থাপক গোলাম ফারুক। এই কমিটিকে আগামী তিন দিনের মধ্যে ঘটনার কারণ অনুসন্ধান তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

তিনি জানান, তিতাস গ্যাসের প্রধান কার্যালয়ের পরিচালক (অপারেশন) অতিরিক্ত দায়িত্ব শফিকুল ইসলাম খানকে আহ্বায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- তিতাস গ্যাস নরসিংদী আঞ্চলিক অফিসের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব ও ব্যবস্থাপক প্রকৌশলী বোরহান উদ্দিন। 

এর আগে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা বেগমকে আহ্বায়ক করে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসন।

গতকাল শুক্রবার ভোর ৬টার দিকে ফতুল্লার তল্লা জামাই বাজার এলাকায় তিনতলা ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাটে রান্না ঘরের গ্যাসের লিকেজ থেকে গ্যাস জমাট বেঁধে বিস্ফোরণ হয়। এতে এক শিশুসহ দুইটি পরিবারের ১১ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে শিশুসহ ৫ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। অন্যদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি